Thursday 18th of July 2024

ভাবির সঙ্গে পরকীয়া জেনে ফেলায় বড় ভাইকে খুন

Morning Mirror Desk »

Share if you like

মুন্সীগঞ্জের টংগিবাড়ীতে ভাবির সঙ্গে পরকীয়া সম্পর্ক জেনে ফেলায় বড় ভাই বশিরকে খুন করেন ছোট ভাই ওয়াসিম (৩২)। এ ঘটনায় ওয়াসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ অক্টেবর) দুপুরে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য তাকে মুন্সীগঞ্জ আদালতে হাজির করা হয়েছে।

টংগিবাড়ী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আল মামুন বিষয়টি নিশ্চিতে করেছেন।

এর আগে বুধবার বিকেলে নারায়ণগঞ্জের সাইনবোর্ড থেকে ওয়াসিমকে গ্রেপ্তার করে টংগিবাড়ী থানার এসআই মো. আল-মামুন ও মিনারুল কাজী। ওয়াসিম টংগিবাড়ী উপজেলার কান্দাপাড়া গ্রামের আমির হোসেন বেপারীর ছেলে।

এসআই আল মামুন জানান, ওয়াসিম তার আপন বড় ভাই বশিরের স্ত্রীর সঙ্গে পরকীয়ায় করে আসছিলেন। এ ঘটনা তার ভাই বশির জেনে ফেলায় গত ৩০ জুলাই তাকে হত্যা করেন ওয়াসিম। এ ঘটনায় বশিরের চাচা বাবুল বাদী হয়ে থানায় মামলা করলে আসামি ওয়াসিম পালিয়ে যান। পরে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তাকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে হাজির করা হয়েছে।

এলাকাবাসী জানায়, ওয়াসিম মাদকসেবী। তিনি ইয়াবা সেবন করেন। ভাবির সঙ্গে পরকীয়ায় লিপ্ত ছিলেন। এ নিয়ে প্রায়ই সংসারে ঝগড়া-বিবাদ লেগেই থাকত।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ আদালতের জিআরও তৌহিদুর রহমান বলেন, আসামিপক্ষে কেউ জামিন আবেদন করেনি। আসামি ওয়াসিম দোষ স্বীকার করে জবানবন্দি দেবেন।

টংগিবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

Write Your Comment Here

Comments are closed.