Friday 12th of July 2024

আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ন্যান্সি

Morning Mirror Desk »

Share if you like

গতকাল দুপুরে এক ফেসবুক স্ট্যটাসে ন্যান্‌সি লেখেন, সংসার জীবনে বিচ্ছেদ মানেই মানসিক নিপীড়ন, পরিবারের দূর সম্পর্কের আত্মীয়দের টিপ্পনি, সমাজের নোংরা কথা- ইত্যাদি ইত্যাদি ইত্যাদি। কিন্তু নিজের ওপর ভরসা থাকলে এই কঠিন সময়টাও সহজ হয়ে যায়। আমার বেলায় তাই হয়েছে। দুটো মানুষ একে অপরের বিরক্তির কারণ না হয়ে বরং সম্মানের সঙ্গে আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। নতুন পথে যাত্রা শুরু করলাম। তাই বলি, বিচ্ছেদ কখনো মধুরও হয়। এমন পোস্টের কারণ জানতে এ গায়িকাকে ফোন করার সঙ্গে সঙ্গেই তিনি বললেন, ঘটনা সত্যি। এখানে লুকোচুরির কিছু নেই। জায়েদ ও আমার আলাদা থাকার কথা তো আপনারা আগে থেকেই জানেন। আমি ফেসবুকেও সে ব্যাপারে পোস্ট করেছিলাম। যদিও তখন আমাদের বিচ্ছেদ হয়নি। তবে পরবর্তীতে মিউচুয়ালি আমাদের বিচ্ছেদ

তৃতীয় বারের মতো বিয়ের করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি। তবে পাত্র কে, সেটি এখনই জানাতে চান না তিনি।

বুধবার বিকেল ৫টা ১৫ মিনিটে এ খবর নিশ্চিত করেন এ কণ্ঠশিল্পী। ন্যান্‌সি বলেন, ‘আগামী সেপ্টেম্বরে আমি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছি, তবে পাত্র কে, সেটা এখনই জানাতে চাই না’।

Write Your Comment Here

মন্তব্য করুন »