Friday 12th of July 2024

মধ্যরাতে অসহায় ভাসমান মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শুকনো খাবার বিতরণ

Morning Mirror Desk »

Share if you like

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ২৪ জুলাই ২০২১ তারিখ রাত ১১ টায় গুলিস্তানের অসহায় ভাসমান মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।
এসময় সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন ধন্য পিতার ধন্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা! জননেত্রী শেখ হাসিনা কর্মগুনে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা আমাদের শিখিয়েছেন কিভাবে মানুষের পাশে দাঁড়াতে হয়। তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু বলেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কল সেন্টার ০৯৬১১৯৯৯৭৭৭ এর মাধ্যমে ২৪ ঘন্টা বিশেষজ্ঞ ডাক্তারের ফ্রি পরামর্শ সেবা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, ফ্রি অক্সিজেন সেবা, করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফন ও সৎকার, খাদ্য সহায়তা সহায়তা সহ বিভিন্ন মানবিক সেবা কার্যক্রম চলমান অব্যাহত রয়েছে! জননেত্রী শেখ হাসিনা বলেছেন লকডাউনে কোন মানুষ যাতে খাবার অভাবে কষ্ট না পায়! সেদিকে সজাগ দৃষ্টি রাখতে! জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

Write Your Comment Here

মন্তব্য করুন »